Home Breaking News কাশ্মীরের বান্দিপোরায় গুলির লড়াইয়ে খতম দুই জঙ্গি, পুঞ্চে শহিদ সেনা জওয়ান

কাশ্মীরের বান্দিপোরায় গুলির লড়াইয়ে খতম দুই জঙ্গি, পুঞ্চে শহিদ সেনা জওয়ান

SHARE

২৪শে জুলাই ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা, ওয়েব ডেস্ক :- জঙ্গিদের বিরুদ্ধে লড়াইয়ে ফের সাফল্য পেল সেনা বাহিনী। শুক্রবারই জম্মু কাশ্মীরের সোপিয়ান এলাকাতে সেনার সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু হয় দুই লস্কর –ই – তৈবার জঙ্গির। আর, শনিবারও ফের গুলির লড়াইয়ে নিকেশ হল আরও দুই জঙ্গি।

কাশ্মীর এলাকার পুলিশ, জানিয়েছে , শনিবার সকালে উত্তর কাশ্মীরের বান্দিপোরা এলাকার সুমলারের শোকবাবাতে জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই হয়। এই লড়াইয়ে দুজন জঙ্গি মারা গিয়েছে। আহত হয়েছেন সেনাবাহিনীর তিন জন জওয়ান। ওই জঙ্গিদের পরিচয় এখনও জানা যায় নি। ওই এলাকাতে এখনও তল্লাশি অভিযান চলছে বলেও জানিয়েছে পুলিশ।

শোকবাবা এলাকার জঙ্গলে জঙ্গিরা লুকিয়ে আছে বলে খবর পাওয়ার পরেই এই এলাকা ঘিরে ধরে অভিযান শুরু করে সেনা এবং পুলিশ। পুলিশ এবং সেনা গিয়েছে বুঝতে পেরেই গুলি চালাতে শুরু করে জঙ্গিরা । পালটা জবাব দেয় সেনাবাহিনী।

অন্যদিকে, দেশের নিরাপত্তা নিশ্চিত করতে গিয়ে ফের জম্মু ও কাশ্মীরে শহিদ হলেন এক সেনা জওয়ান। পুঞ্চ জেলায় নিয়ন্ত্রণরেখার কাছে বিস্ফোরণে নিহত হয়েছেন ভারতীয় সেনার ওই জওয়ান। আহত আরও একজন। সেনা সূত্রে জানা গিয়েছে,  শনিবার পুঞ্চে নিয়ন্ত্রণরেখা সংলগ্ন কৃষ্ণা ঘাঁটি সেক্টরে এক অভিযানের সময় বিস্ফোরণ ঘটে। তাতে মৃত্যু হয় কৃষ্ণ বৈদ্য নামের এক জওয়ানের। গুরুতর আহত হয়েছেন একজন। তাঁকে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here