Home GENERAL পুজোর কারণে ট্রাক ঢোকায় নিষেধাজ্ঞা, লোকসানের মুখে মালিকরা

পুজোর কারণে ট্রাক ঢোকায় নিষেধাজ্ঞা, লোকসানের মুখে মালিকরা

SHARE

১৩ই অক্টোবর ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :-সাধারণ মানুষের সুবিধার কথা ভেবে এবং পুজোর দিন গুলিতে পথ দুর্ঘটনা এড়াতে কলকাতা পুলিশের তরফে বিশেষ পদক্ষেপ নেওয়া হয়েছে। দুর্গা পুজোর জন্য কলকাতায় এবং তার সংলগ্ন এলাকায় লরি এবং ট্রাকের প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ প্রশাসন। যার ফলে হোল্ডিং পয়েন্টগুলিতে কখনও দুদিন আবার কখনও তিনদিন ধরে আটকে থাকতে হচ্ছে ট্রাক গুলিকে।

বিজ্ঞপ্তি অনুসারে বাইরে থেকে শহরে প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল এই।নিষেধাজ্ঞা চলবে নিরঞ্জনের দিন পর্যন্ত। ট্রাকগুলি দাঁড়িয়ে থাকার ফলে ট্রাকগুলিতে বোঝাই মাল যেমন ফলমূল জামাকাপড় ডিম দুধ ও ওষুধ সহ বিভিন্ন সামগ্রী পচন ধরতে শুরু করেছে। যার ফলে মালিকদের কয়েক হাজার কোটি টাকা লোকসান হচ্ছে বলে তারা দাবি জানাচ্ছেন।

এর ফলে যেমন আর্থিক সমস্যায় পড়তে হচ্ছে ট্রাক মালিকদের তেমনই চালকেরা বিপাকে পড়েছেন। ওয়েস্টবেঙ্গল ট্রাক অপারেটর’ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সজল ঘোষ বলেন একটানা এতগুলি দিন যদি শহরে পণ্যবাহী ট্রাক এবং লরি প্রবেশ বন্ধ থাকে তাহলে মালিকদের আর্থিক ক্ষতি হবেই এবং বাজারে জিনিসপত্রের অভাব দেখা দেবে।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here