Home Home অনুগামীদের কথা ভেবে নিজের মূর্তি তৈরী করালেন তৃণমূল বিধায়ক

অনুগামীদের কথা ভেবে নিজের মূর্তি তৈরী করালেন তৃণমূল বিধায়ক

SHARE

১৪ই মার্চ,২০২০, ওয়েভ ইন্ডিয়া বাংলা, ওয়েব ডেস্ক : মৃত্যুর পর যাতে অনুগামীরা তাঁর অভাববোধ না করেন, তার জন্য নিজের মুর্তি তৈরী করে রাখলেন গোসাবার তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর। নিজের টাকায় কুমারটুলির শিল্পীকে দিয়ে মূর্তি তৈরী করেছেন বিধায়ক।

পুলিশের পক্ষ থেকে জয়ন্ত নস্করের প্রাণনাশের আশঙ্কায় বিধায়কের নিরাপত্তা বাড়ানো হয়। কিছুদিন জেলের এক কয়েদির ফোনে আড়ি পেতে পুলিশ জানতে পারে জয়ন্তবাবু প্রাণনাশের পরিকল্পনা করা হচ্ছে। এই চক্রান্তের খোঁজ পেতে তিন জন দুষ্কৃতিকে গ্রেফতার করে আরও নিশ্চিত হয় দক্ষিণ ২৪ পরগণার পুলিশ। এই প্রাণনাশের আশঙ্কা জানতে পারার পর জয়ন্ত নস্কর নিজের জীবদ্দশায় নিজের মূর্তি তৈরী করানোর সিদ্ধান্ত নেন। কুমারটুলিতে আট দশ দিন শিল্পীর সামনে মডেল হয়ে বসে থাকেন জয়ন্ত বাবু।  তিনি বলেন, ‘‘অন্তত সাত থেকে আট বার বেশ কয়েক ঘণ্টার জন্য কুমোরটুলিতে গিয়ে শিল্পীর সামনে বসেছিলাম।”

তিনি দুটি পূর্ণাবয়ব এবং একটি ফাইবারের আবক্ষ মূর্তি তৈরী করেছেন। মূর্তিগুলি তিনি নিজের বাড়িতে রেখে দিয়েছেন। তাঁর কথায় যদি রাজনৈতিক শত্রুতায় মৃত্যু ঘটে, তবে তাঁর লোকেরা যেন তাঁর অভাব বোধ না করেন তার জন্য এই প্রচেষ্টা।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here