SHARE

২৫শে জানুয়ারী ২০২০, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :- আজ হুগলির পুরশুড়ার জনসভা থেকে নাম না করে দলত্যাগী ও ‘বেসুরো’দের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সভা থেকে তৃণমূল নেত্রীর স্পষ্ট হুঁশিয়ারি, “যারা যারা লাইন দিয়ে আছ, তাড়াতাড়ি চলে যাও… যারা যারা যাচ্ছ, তাদের আর আমরা নেব না।”

হুগলি জেলায় আজ মুখ্যমন্ত্রী জনসভা করেন। সেই সভা থেকে দলের উদ্দেশে নেত্রী কী বার্তা দেন, সেদিকে নজর ছিল সবারই। সেই সভাতেই একদিকে যেমন দলত্যাগীদের কড়া বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। তেমনই নাম না করে হুঁশিয়ারি দিলেন ‘বেসুরো’দেরও এমনটাই বলছে রাজনৈতিক মহল। এদিন পুরশুড়ার সভায় মুখ্যমন্ত্রী বলেন, “যারা যারা যাচ্ছ, তাদের আর আমরা নেব না। কারণ, কাকে কাকে নিতে হয় আমরা জানি।“ মমতা আরও বলেন, “আরও যারা যারা লাইন দিয়ে আছ, তাড়াতাড়ি চলে যাও, ট্রেন ছেড়ে দেবে। ইচোর-এঁচোড়রা সব পালিয়ে যাও। ওদের পায়ে গিয়ে পড়। বিজেপিতে গিয়ে চুরির টাকা রাখ। টাকা করেছ, তাই বিজেপির ঘরে রাখতে যাচ্ছ।”

পাশাপাশি দলনেত্রীর সাফ কথা, “বাংলা তোমাদের চায় না। তৃণমূল তোমাদের চায় না। তৃণমূলে টিকিট পাবে না বুঝেই দলবদল করেছ। কেন তোমাদের টিকিট দেবে? তোমরা তো মানুষের জন্য কাজ করনি! কেউ চলে গেলে যায় আসে না। আমরাই ছিলাম, আর আমরাই থাকব।” পুরশুড়ার সভা থেকে এদিন পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, “হুগলির প্রতিটা সিট এবার তৃণমূল কংগ্রেসকে দিন। এই আবেদন আপনাদের কাছে করব।”

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here