Home Home বিশেষজ্ঞ কমিটির ঘোষনা ভুল আখ্যা দিয়ে আড়াই ঘন্টার মধ্যে আবার কমে গেল...

বিশেষজ্ঞ কমিটির ঘোষনা ভুল আখ্যা দিয়ে আড়াই ঘন্টার মধ্যে আবার কমে গেল করোনা আক্রান্তের মৃতের সংখ্যা

SHARE

২রা এপ্রিল, ২০২০, ওয়েভ ইন্ডিয়া বাংলা, ওয়েব ডেস্ক  : আবার বদলে গেল রাজ্যের করোনায় মৃতের সংখ্যা। আজ বিশেষজ্ঞ কমিটি ঘোষণা করেছিলেন রাজ্যে আরও চারজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। কিন্তু মুখ্যসচিব রাজীব সিনহা জানান এই মৃত চারজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন সে কথা নির্দিষ্ট করে বলা যায় না। ঠিক কি কারণে এঁরা মারা গেছেন তা স্পষ্ট নয়।

বুধবার মুখ্যমন্ত্রী করোনা আক্রান্তে মৃতের সংখ্যা ৬ থেকে কমিয়ে ৩ করার পর আজ বিকাল ৪-৩০টায় নবান্নে বিশেষজ্ঞ কমিটির বৈঠকে ঘোষণা করা হয় গত ২৪ ঘন্টায় ৪জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছে অতএব করোনা আক্রান্তে মৃতের সংখ্যা ৭। মৃতের সংখ্যা ঘোষিত হবার পরই শুরু হয়ে ততপরতা। সন্ধ্যা ৬ টা নাগাদ পাল্টে যায় মৃতের সংখ্যা।  রাজ্যের মুখ্যসচিব জানান, মৃতব্যক্তিরা করোনা ছাড়াও অন্যান্য আরও সমস্যায় ভুগছিলেন। তাদের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেলেও তাঁরা যে করোনা আক্রান্ত হয়েই মারা গেছেন একথা বলা যায় না। অতএব এই ৪ জন মৃতকে করোনা আক্রান্ত মৃতের তালিকায় যুক্ত করা যাবে না। রাজ্যে এখনো পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা আপাতত ৩ , আক্রান্তের সংখ্যা ৫৩  হাসপাতালে ভর্তি আছেন এই মূহুর্তে ৪৩জন।

বিজেপির পক্ষ থেকে করোনা আক্রান্তের সংখ্যা কমিয়ে আনার বিষয়ে রাজ্য সরকারের তীব্র সমালোচনা করা হয়। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, ‘এই রাজ্যে ডেঙ্গি হল অজানা জ্বর আর করোনা হল নিউমোনিয়া ও কিডনি সমস্যা’।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here