Home Crime একুশে জুলাই এর আগের রাতে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি

একুশে জুলাই এর আগের রাতে তৃণমূল নেতাকে লক্ষ্য করে গুলি

SHARE

২১শে জুলাই ২০২১, সুজিত দুয়ারী , উঃ ২৪ পরগনা :-ঘটনাটি ঘটেছে গতকার রাতে হাবড়া থানার হাটথুবা ঘোষপাড়া এলাকায় । 21 শে জুলাই শহীদ দিবসে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করবে বেশকিছু বিজেপি কর্মী এই নিয়ে হাবরা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডে এক তৃণমূল কর্মীর বাড়িতে বৈঠক চলছিল , বৈঠক চলাকালেই তৃণমূল নেতা রাজীব সরকারের ফোন আসলে ফোন নিয়ে বাড়ির সামনের রাস্তায় কথা বলতে বলতে হাঁটতে থাকে, সে সময় উল্টো দিকের একটি জঙ্গল থেকে এক যুবক কোমর থেকে রিভলবার বার করে নেতাকে লক্ষ্য করে গুলি করে, কোমর থেকে পিস্তল বার করছে দেখে ছুটে গিয়ে সাথে সাথে ঘরের ভেতরে ঢুকে যায় তৃণমূল নেতা লক্ষ্যভ্রষ্ট হয় গুলি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় হাবড়া থানার বিশাল পুলিশবাহিনী।

তৃণমূল নেতা রাজীব সরকার জানান ফোনে কথা বলছিলেন সেসময় তাকে লক্ষ্য করে গুলি চালানো হয় । একুশে জুলাই উপলক্ষে বিজেপি থেকে তৃণমূলে যোগদান করার কথা বেশ কিছু বিজেপি কর্মী সমর্থকের এই নিয়ে বৈঠক চলছিল তার মধ্যেই এমন ঘটনা । গুলি করার পেছনে বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ ।

বিজেপি নেতা বিপ্লব হালদার জানান তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এই ধরনের ঘটনা , এই ঘটনার সাথে বিজেপি কোনভাবেই যুক্ত নয়। ঘটনার তদন্তে নেমেছে হাবড়া থানা ।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here