Home Entertainment সোনু নিগমের জন্মদিনে তাকে শ্রদ্ধা জানালেন সুপার মডেল, অভিনেত্রী ও পরিচালক প্রিয়া...

সোনু নিগমের জন্মদিনে তাকে শ্রদ্ধা জানালেন সুপার মডেল, অভিনেত্রী ও পরিচালক প্রিয়া প্রিয়ম্বদা

SHARE

৩০শে জুলাই ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :-30 জুলাই সোনু নিগমের জন্মদিনে প্রিয়া প্রিয়ম্বদা তাকে শ্রদ্ধা জানালেন এবং তার নতুন সংগীত লেবেল “বি ইউ রেকর্ডস” চালু করলেন। প্রিয়া প্রিয়ম্বদা হলেন সুপার মডেল, অভিনেত্রী ও মিশন ড্রিমস পেজেন্টসের পরিচালক। তিনি জানান তার এই প্রজেক্টের নামটি শুনলে অনেকেই হয়তো অবাক হবেন কিন্তু এই নামটির সাথে তার আবেগ যুক্ত রয়েছে। বছরের পর বছর ধরে প্রিয়া ব্যক্তি হিসাবে নিজেকে গড়ে তুলেছে। প্রিয়া দীর্ঘ সময় ধরে নিজেকে আলাদা ভাবে গড়ে তুলেছেন। ফলস্বরূপ, মিশন ড্রিমস বিউটি পেজেন্ট বিগত 2 বছরে পুরোপুরি সফলতা পেয়েছেন।

প্রিয়া সংগীতের প্রতি তার ভালবাসা, তার অনুপ্রেরণা এবং তার আসন্ন প্রকল্পগুলি সম্পর্কে দীর্ঘমেয়াদি বক্তব্য বলেছেন। তিনি গায়ক সোনু নিগমের একটি হার্ড-কোর অনুরাগী। সোনু নিগম প্রিয়ার ক্যারিয়ারে একটি বড় প্রভাব ফেলেছে। প্রিয়া তার গানের প্রতি ভালোবাসার কথা , এবং তার আগামী প্রজেক্টের কথাও বলেন এদিন। এছাড়াও সোনু নিগমের জন্মদিনের প্রতি শ্রদ্ধা ও ভালবাসার প্রতীক হিসাবে প্রিয়া শহরের বিভিন্ন জায়গায় কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন এবং কলকাতা শহরে কালীঘাট মন্দিরে, বিভিন্ন মাজারের এবং দরগাহে ২০০০ জন লোককে খাবার ও কেক বিতরণ করেছিলেন।

প্রিয়া জানিয়েছেন যে সোনু নিগম তার জীবনকে প্রভাবিত করেছে এবং কটি পরিবর্তন এনেছে। প্রিয়া মানুষকে কীভাবে সংগীতকে প্রশংসা করতে হয় ও গাইতে হয় তা শেখাতে চান। এছাড়াও প্রিয়া শেখাতে চান কিভাবে সংগীতের জন্যে জীবনকে উৎসর্গ করা যায়।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here