Home Home অমিত শাহের ভার্চুয়াল সভার আগেই রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে...

অমিত শাহের ভার্চুয়াল সভার আগেই রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক করলেন রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়

SHARE

৪ঠা জুন ২০২০, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :-  ৮ই জুন অর্থাৎ আগামী সোমবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে বঙ্গ নেতৃত্বের সঙ্গে ভার্চুয়াল সভা করবেন অমিত শাহ এমনটাই জানা গিয়েছে। এই নিয়ে বুধবার বঙ্গ বিজেপি নেতাদের সাথে কথা বললেন কৈলাস বিজয়বর্গীয়। অমিত শাহ এর ভার্চুয়াল সভা করার কথা প্রথম ঘোষণা করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। জানা গিয়েছে ৮ই জুন বেলা ১১ টায় দিল্লী থেকে বাংলায় ভার্চুয়াল সভায় বক্তব্য রাখবেন অমিত শাহ ।

তার সভার আগেই ওই সভার বিষয়ে রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক করলেন রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। সূত্রানুযায়ী জানা যায় , এই বৈঠকে রাজ্য বিজেপির তরফে উপস্থিত ছিলেন সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যের সংগঠন সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়, জাতীয় পরিষদের সদস্য মুকুল রায়, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা প্রমুখ।

ওই বৈঠকে আরও উপস্থিত ছিলেন বিজেপির সহকারি পর্যবেক্ষক অরবিন্দ মেনন, সংগঠন সম্পাদক শিবপ্রকাশ। এর আগে বিহারের বিধানসভার ভোটের আগেও ভার্চুয়াল সভা করেছিলেন অমিত শাহ, তারপরে এবার পশ্চিমবঙ্গে সভা করতে চলেছেন তিনি। জানা গিয়েছে অমিত শাহ এর সভাকে সফল করতেই প্রস্তুতি বৈঠক করেছেন কৈলাশ বিজয়বর্গী।

সূত্রানুযায়ী জানা যায় , ওই সভায় তিনি ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজ্যের নেতাদের নির্দেশ দিয়েছেন যে , যারা যারা ভার্চুয়াল সভায় উপস্থিত থাকবেন তাদের নামের তালিকা আগে থেকেই প্রস্তুত দিতে হবে কেন্দ্রকে। এছাড়াও যারা থাকবেন তারা কে বা তাদের কি পরিচয় তা আগে জানাতে হবে দিল্লিকে। দলের আইটি সেলকে এই মিটিংয়ের ব্যাপারে বিশেষ ভূমিকা গ্রহণ করতে হবে বলেই জানিয়েছেন কৈলাস বিজয়বর্গী ।

এছাড়াও আরও জানা গিয়েছে যে , বিজয়বর্গী জানিয়েছেন যে , দলের প্রবীণ সদস্যদের তথ্যপ্রযুক্তি সংক্রান্ত সব বিষয় বোঝাতে হবে ৬ জুনের মধ্যে। এই সভা যাতে রাজ্যের সব মানুষ দেখতে পারেন তার জন্য আইটি সেলকে আরও সক্রিয় হবার নির্দেশ দিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here