Home Breaking News বাসন্তী এলাকাতে দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মহিলার মৃত্যু, আহত ৫

বাসন্তী এলাকাতে দুই গোষ্ঠীর সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মহিলার মৃত্যু, আহত ৫

SHARE
shot from a handgun with fire and smoke

২৪শে জুলাই ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা, ওয়েব ডেস্ক :- দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসন্তী এলাকাতে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার। এই ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫ জন। জানা গিয়েছে, শুক্রবার রাতে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হয়। এর ফলে নতুন করে উত্তেজনা ছড়ায় বাসন্তীর নেবুখালি সর্দার পাড়ায়। এই সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয়েছে এক মহিলার। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম, মনোয়ারা সর্দার (৪৬)। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তিনিও তৃণমূল কর্মী।

গুলিবিদ্ধ হয়েছেন আরও দুই তৃণমূল কর্মী। তাদের নাম নুরুল হাসান সর্দার এবং মঞ্জুর আলম সর্দার। তাঁদের প্রথমে ক্যানিং হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে, তাদের নিয়ে আসা হয়েছে কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে। এছাড়াও আরও বেশ কয়েকজন তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে এলাকা থমথমে। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে পুলিশ। অভিযোগ, দুষ্কৃতীরা সকলেই তৃণমূল নেতা জাকির শেখের ঘনিষ্ঠ বলে পরিচিত। তার নেতৃত্বেই হামলা চালানো হয় বলেও অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অন্যদিকে, জখমদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সেখানের ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের দখল কার হাতে থাকবে তা নিয়েই দুই গোষ্ঠীর মধ্যে বিবাদের জেরে এই ঘটনা। ঈদ উপলক্ষ্যে বাড়ি ফিরেছিলেন মঞ্জুর ও নুরুল হাসান। তাদেরকে খুনের জন্যই এই হামলা করা হয় বলে অভিযোগ আক্রান্তদের। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এই ঘটনা নতুন নয়। এর আগেও দফায় দফায় তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তেজনা ছড়ায় বাসন্তী থানার ফুলমালঞ্চ পঞ্চায়েতের নেবুখালি গ্রামে। বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়া, মোটরবাইক ভাঙচুর কিছুই বাদ যায়নি।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here