Home Home প্রমোদতরীর পার্টি নিয়ে পৃথক তদন্ত শুরু করল মুম্বই পুলিশ

প্রমোদতরীর পার্টি নিয়ে পৃথক তদন্ত শুরু করল মুম্বই পুলিশ

SHARE

৬ অক্টোবর ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :-মাদক-কাণ্ডে কেন্দ্রীয় সংস্থা ‘নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’ (এনসিবি) ইতিমধ্যেই গ্রেফতার করেছে শাহরুখ খানের পত্র আরিয়ান খানকে। এবার সেদিনের প্রমোদতরীর পার্টি নিয়ে পৃথক তদন্ত শুরু করল মুম্বই পুলিশ। গোয়াগামী প্রমোদতরীতে আরিয়ান খানের মাদক-পার্টি নিয়ে মঙ্গলবার শুরু হল সমান্তরাল তদন্ত। মুম্বই পুলিশের দাবি, ওই প্রমোদতরীতে পার্টির আয়োজনের জন্য প্রয়োজনীয় অনুমতি নেওয়া হয়নি। অনুমতি ছাড়াই সেদিন নৈশ পার্টির আয়োজন করা হয়।

এদিন মুম্বই পুলিশ জানিয়েছে, ওই প্রমোদতরী ঠিক কোন কারণে মুম্বই থেকে গোয়া যাত্রা করেছিল তা জানতে সংশ্লিষ্ট সংস্থা এবং মুম্বই পোর্ট ট্রাস্ট কর্তৃপক্ষের সঙ্গে কথা বলা হবে। মুম্বই পুলিশের এক আধিকারিকের কথায়, ‘‘কোভিড পরিস্থিতির কারণে রাজ্যে এখন বিপর্যয় মোকাবিলা আইন বলবৎ রয়েছে। এই পরিস্থিতিতে প্রমোদতরীর যাত্রা এবং অনুমতি ছাড়া পার্টির আয়োজন করে সেই আইনের ১৮৮ নম্বর ধারা ভাঙার যে অভিযোগ উঠেছে, সে বিষয়েও তদন্ত হবে।’’ উল্লেখ্য মুম্বই তথা মহারাষ্ট্র জুড়ে করোনা মারাত্মক আকার নেয়।

আরও পড়ুন: নোবেল জয় দুই মার্কিন বিজ্ঞানীর

করোনার জেরে মৃত্যু মিছিল দেখেছে মহারাষ্ট্র। সেখানে কোভিড বিধি থাকা সত্ত্বেও এই পার্টির আয়োজন করা হল কীভাবে, সেটা খতিয়ে দেখছে পুলিশ। এই প্রসঙ্গে ওই পুলিশ আধিকারিক আরও জানান, রাজধানী মুম্বই-সহ গোটা রাজ্যে যে কোনও অনুষ্ঠান বা পার্টির আয়োজনের জন্য পুলিশি অনুমতি বাধ্যতামূলক। কারণ, রাজ্যে এখনও ১৪৪ ধারা জারি থাকায় সাধারণ ভাবে ৫ বা তার বেশি ব্যক্তির জমায়েত নিষিদ্ধ। এই পরিস্থিতিতে কীভাবে প্রমোদতরণীতে পার্টির আয়োজন হল তা তদন্ত করে দেখবেন তাঁরা।

উল্লেখ্য শনিবার রাতে মুম্বই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে চলা মাদক পার্টি থেকে আরিয়ানকে আটক করে কেন্দ্রীয় সংস্থা এনসিবি। তদন্তকারী সংস্থার দাবি, দীর্ঘ জেরার পর মাদক সেবনের কথা স্বীকার করেন আরিয়ান। এরপরেই গ্রেফতার করা হয় তাঁকে। সোমবার আদালতে তোলা হয়েছিল আরিয়ানকে। কিন্তু তাঁর জামিন মঞ্জুর না হওয়ায় আগামী ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতেই থাকতে হবে তাঁকে।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here