Home Politics মহাঅষ্টমীতে বাংলায় শুভেচ্ছা জানালেন মোদি

মহাঅষ্টমীতে বাংলায় শুভেচ্ছা জানালেন মোদি

SHARE

১৩ই অক্টোবর ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :- মহাষ্টমীর সকালে বাংলায় টুইট করে দুর্গা পুজোর শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। মা দুর্গার কাছে সকলের জন্য চেয়ে নিলেন আশীর্বাদ।
মহাষ্টমীর সকালে এই টুইটে মোদি লেখেন, ‘আজ দুর্গাপুজোর মহাষ্টমীর পুণ্য লগ্নে আপনাদের সকলকে শুভেচ্ছা জানাই। মা দুর্গার আশীর্বাদ সর্বদা আমাদের সকলের উপর বর্ষিত হোক। তাঁর আশীর্বাদে আমাদের সমাজ আনন্দ ও খুশিতে ভরে উঠুক।’২০২০-তে ভোটের আগে খুব ধুমধাম করে সল্টলেকের ইজেডসিসিতে পুজোর আয়োজন করেছিল রাজ্য বিজেপি। বাংলার বিধানসভা ভোটে বিজেপির ভরাডুবির পর সেই পুজোই হচ্ছে কার্যত ‘নমো নমো’ করে। শাহ-নাড্ডা দূর, পুজোর উদ্বোধনে রাজি নন দলের সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষও। পুজোর উদ্বোধন করার জন্য দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাকে চিঠি পাঠিয়েছিল রাজ্য বিজেপি। সশরীরে উপস্থিত হওয়ার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল। ভার্চুয়ালি উপস্থিত থাকার জন্য যোগাযোগ করা হয়েছিল দলের অন্যান্য শীর্ষনেতাদের সঙ্গে। নয়াদিল্লির দীনদয়াল মার্গের সদর দফতরেও চিঠি পাঠানো হয়েছিল। সূত্রের খবর, কারও কাছ থেকেই ইতিবাচক সংকেত মেলেনি।

তৃতীয়া-চতুর্থীর মধ্যে রাজ্যের সিংহভাগ পুজো উদ্বোধন হয়ে গেলেও বিজেপির পুজোর প্যান্ডেলের কাজ শেষ হয়েছে রবিবার। পুজো নিয়ে দায়সাড়া কথা শোনা গিয়েছে দিলীপ ঘোষের গলাতেও। তবে, ভোটবিপর্যয়ের মধ্যে পুজোতে সকলকে টুইটে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here