Home Politics গণেশ চতুর্থীর অনুষ্ঠানে উপস্থিত কামারহাটির বিধায়ক

গণেশ চতুর্থীর অনুষ্ঠানে উপস্থিত কামারহাটির বিধায়ক

SHARE

১০ই সেপ্টেম্বর ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :-ঢাকে কাঠি পড়ল বলে ..আর বেশি দেরি নেই পুজো আসতে । আকাশের দিকে তাকালে দেখা যায় পেঁজা তুলোর মত মেঘ। তবে দূর্গা পুজোর আগে শুক্রবার ছিল গনেশ পুজো । সব জায়গায় মহা ধুমধামে পালিত হচ্ছে এই গনেশ চতুর্থী। এদিন দক্ষিণ কলকাতার একটি ক্লাবে মহা সমারোহে গনেস পুজো পালিত হল আর এ দিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র ।

এদিন পুজোতে আমন্ত্রিত হয়ে এসে তিনি জানালেন তিনি আপ্লুত। পাশাপাশি তিনি গনেশের মন্ত্র উচ্চারিত করেন। আর ধুনুচি নিয়ে আরতিও করেন। আর বলেন ইমিউনিটি বাড়াতে গেলে একটু কালারফুল হতে হবে..আর ইমিউনিটি বাড়াতে গেলে মনের জোর বাড়াতে হবে.. তবে মদন মিত্র কে দেখা গেল স্বমহিমায় এবং এদিন মদন মিত্র কে তার বায়োপিকের কথা বললে তাতে তিনি বলেন বায়োপিক নিয়ে হৈচৈ হচ্ছে কিন্তু এখন বায়োপিক শুরু হয়নি তবে শুরু হলে অবশ্যই ছিন্নমস্তায় বা দক্ষিণেশ্বরে পুজো দিয়ে তবেই বায়োপিক শুরু করা হবে.. তবে বায়োপিকে কি কি হবে সে বিষয়ে কিছু জানালেন না .. তবে তিনি লক্ষী ভান্ডার সম্বন্ধে বলেন লক্ষী ভান্ডার করে লক্ষী লক্ষী করে মমতা আসছে ঘরে ঘরে।

এদিন তিনি উদ্বোধনী অনুষ্ঠানে দাঁড়িয়ে মুক্ত মনে গানও গাইলেন। তবে তাকে ভবানীপুর উপনির্বাচনের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন ভবানীপুর মমতা ব্যানার্জির গড়। পাশাপাশি তিনি এ ও বলেন মুখ্যমন্ত্রী বর্তমানে বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন। সুতরাং এই প্রসঙ্গে তিনি আর কোনো মন্তব্য করতে চাইলেন না। এছাড়াও এদিন বিজেপিকেও কটাক্ষ করতেও ছাড়লেন না কামারহাটি বিধায়ক ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here