Home Entertainment ‘বনুয়া’ নুসরতের কাছে মিমির দাবি – ‘হটি নটি গার্ল, মনের পাসওয়ার্ডটা বল’!

‘বনুয়া’ নুসরতের কাছে মিমির দাবি – ‘হটি নটি গার্ল, মনের পাসওয়ার্ডটা বল’!

SHARE

২৮শে জুলাই ২০২০, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :-  টলিউডে নুসরাত মিমির বন্ধুত্ব যে কতখানি শক্ত আর দৃঢ় তা কারোর অজানা নয় বা সেটা আর বলার অপেক্ষা রাখে না। দুজনেই একে অপরকে ডাকেন ‘বোনুয়া’ বলে। শুধু যে মুখেই বনুয়া তা নয় , মায়ের পেটের বোন না হয়েও তারা একে ওপরের বনুয়া। তাদের বন্ধুত্ব বাড়ে বাড়ে সকলের নজর কাড়ে। বর্তমানে তারা একসঙ্গে এসওএস কলকাতার শ্যুটিং করতে ব্যস্ত। এই ছবিতে এরা দুজন ছাড়াও আছেন যশ দাশগুপ্ত।

এর আগে রাজা চন্দর কেলোর কীর্তি এবং বিরসা দাশগুপ্তের ক্রিসক্রস ছবিতে একত্রে তাদের অভিনয় করতে দেখা গেছে। আর এসওএস কলকাতা তাদের একসাথে কাজ করা তৃতীয় ছবি।

ছবির শুটিং এর ফাঁকে অভিনেত্রী নুসরাত কিছু ছবি তুলেছিলেন নিজের এবং পরে সেটি তিনি তার সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন। যে ছবি দেখে নুসরতের কাছে এক অদ্ভুত আবদার করেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। নুসরাতের ছবির কমেন্টে তিনি জানতে চেয়েছেন – ‘হটি নটি গার্ল, মনের পাসওয়ার্ডটা বল’।

খুব সহজেই বোঝা যাচ্ছে যে এরা দুজন দুজনের ঠিক কতটা কাছের মানুষ। কেউ কারোর হাত ছাড়তে নারাজ সেটা অভিনয় জগতে হোক বা সংসদ হয়েই হোক। তাদের বন্ধুত্ত্ব নেটিজেনদের মধ্যে চর্চিত বিষয়। বর্তমানে সকলেই এদের দুই জুটির এসওএস কলকাতা ছবির মুক্তির অপেক্ষায়।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here