Home Breaking News নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেব,কী ভাবছেন তিনি

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে দেব,কী ভাবছেন তিনি

SHARE

১৯শে ফেব্রুয়ারী ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা, ওয়েব ডেস্ক :- শুরু হয়েছে ধ্রুব বন্দোপাধ্যায়ের ছবি গোলন্দাজের ডাবিং। সদ্যই শেষ হয়েছে গোলন্দাজ-এর শ্যুটিং। চলছে ছবির প্রি-প্রোডাকশনের কাজও। ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করছেন দেব।

দেব সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়ে একটি ছবি পোস্ট করে ক্যাপশানে লিখেছেন, ‘ডাবিং টাইম, গোলন্দাজের।’ কানে হেডফোন। সাদা পাঞ্জাবি পরে বসে আছেন নগেন্দ্রপ্রসাদ দেব সর্বাধিকারী। ঠোঁটের কাছে দেবের হাত। দেবকে দেখে বেশ চিন্তিত মনে হচ্ছে। আর চিন্তা হওয়াটাই তো স্বাভাবিক। দেবের নিজের অভিনয় জীবনে এই প্রথম একজন যুগপুরুষের চরিত্রে অভিনয় করছেন।

নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীকে ভারতীয় ফুটবলের জনক বলা হয়।ফুটবল পাগল এমন মানুষকে সকলের মনে বাঁচিয়ে রাখতেই পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় পর্দায় আনতে চলেছেন ‘গোলন্দাজ’। নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবনের সত্যিকারের ঘটনা অবলম্বনে এই ছবি নিয়ে দর্শকের উৎসাহ, উন্মাদনা, কৌতূহলের শেষ নেই।শ্যুটিংয়ের শেষে তাই দেব কিছুটা আবেগপ্রবণ হয়ে এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি নগেন্দ্রপ্রসাদের কথা আগে শুনলেও তাঁর জীবনের এত মহত্ত্ব, ব্যাপ্তির কথা আগে জানা ছিল না তাঁর। এক হার না-মানা মানুষের জীবনীকে খানিকটা কল্পনার উপর ভর করে গোলন্দাজে গল্প বলতে চেয়েছেন পরিচালক।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here