Home Politics বিজেপি প্রার্থী শমিত দাসের বাড়িতে হাজির জুন

বিজেপি প্রার্থী শমিত দাসের বাড়িতে হাজির জুন

SHARE

৫ই মে ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :-/8ভোট যুদ্ধ শেষ। মেদিনীপুরে প্রতিপক্ষকে ধরাশায়ী করে জয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী জুন মালিয়া। জয়ের পর যখন রাজ্যজুড়ে উঠে এসেছে ভোট পরবর্তী হিংসার ছবি, তখন সম্পূর্ণ অন্য ছবি দেখা গেল মেদিনীপুরে। মিষ্টির থালা হাতে বিজেপি প্রার্থী শমিত দাসের বাড়িতে হাজির হন জুন। জানালেন, ভাইফোঁটার দিন ফের দাদার বাড়িতে আসবেন তিনি। দুই যুযুধান প্রতিপক্ষের এই সৌজন্য সাক্ষাৎকার কার্যত নজিরবিহীন।

ভোট প্রচার চলাকালীন মাত্র একবার বিজেপি প্রার্থী শমিত দাসের মুখোমুখি হয়েছিলেন তৃণমূল প্রার্থী জুন মালিয়া। একে অপরকে এড়িয়ে চলে যাননি তাঁরা। কথা বলেছিলেন দুই প্রতিপক্ষ। শমিত জানিয়েছিলেন, জুন মালিয়ার অভিনয় তাঁর ভলো লাগে। অন্যদিকে, সেই সময় জুন মালিয়াও কথা দিয়েছিলেন, সময় সুযোগ হলে তিনি নিশ্চই শমিতের বাড়ি যাবেন। এরপর ভোট প্রচারে ব্যস্ত হয়ে পড়েন দুজনেই। প্রচারে একে অপরের বিরুদ্ধে নিশানাও সেধেছিলেন বহুবার। কিন্তু মানুষ রায় দিয়েছেন জুনের পক্ষেই। জয়ী হওয়া পরও নিজের দেওয়া কথা ভোলেননি জুন। বুধবার মুখ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায়ের শপথগ্রহণ অনুষ্ঠান জায়েন্ট স্ক্রিনে পশ্চিম মেদিনীপুর জেলার নির্বাচিত বিধায়কদের সঙ্গে বসে দেখেন জুন। শপথগ্রহণ অনুষ্ঠানের শেষে বিধায়করা যখন জেলাশাসকের সঙ্গে দেখা করতে যান, তখন সেই পথে হাঁটেননি জুন। প্রতিপক্ষকে দেওয়া কথা রাখতে তিনি সোজা পৌঁছে যান বিজেপি প্রার্থী শমিত দাসের বাড়িতে। এদিকে জুন মালিয়াকে দেখে বাড়ি থেকে বেরিয়েও আসেন বিধায়ক। একে অপরের খোঁজ নেন, কথাবার্তা বলেন। জুন সঙ্গে করে নিয়ে গিয়েছিল ফুল, মিষ্টি। এদিন জুনের জন্য থালায় মিষ্টি সাজিয়ে আনেন শমিত নিজেই। এরপর সেই মিষ্টি নিজে খাওয়ার পাশাপাশি শমিতকেও খাইয়ে দেন জুন।
এই তৃণমূল এবং বিজেপি প্রার্থীর কথায়, এলাকায় শান্তি বজায় রাখতে চান তাঁরা। ‘অশান্তির আঁচ মেদিনীপুর শহরে লাগুক, তা কখনও হতে দেব না’,স্পষ্ট জানান দুজনেই। এদিকে মিষ্টিমুখ করার পর জুন মালিয়া জানান, ভাইফোঁটার দিন তিনি ‘ভাইকে’ ফোঁটা দিতে আসবেন। অন্যদিকে, শমিত জানান, তিনি ভাইফোঁটার দিন প্রতিক্ষায় থাকবেন।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here