Home Bollywood বেশ ব্যস্ততার মধ্যে দিন কাটছে দীপিকার, চলছে একাধিক ছবির কাজ

বেশ ব্যস্ততার মধ্যে দিন কাটছে দীপিকার, চলছে একাধিক ছবির কাজ

SHARE

২৮শে জুলাই ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা, ওয়েব ডেস্ক :- বর্তমানে মুম্বইতে পাঠান ছবির শেষ পর্যায়ের শ্যুটিং করছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। যশ রাজ ফিল্মসের প্রযোজনায় ‘পাঠান’ ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। ছবিতে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে শাহরুখ খান, জন আব্রাহাম, সলমন খান এবং হৃত্বিক রোশনকে। তবে এখানেই শেষ নয়। শাহরুখ, জন, সলমন, হৃত্বিকদের পাশাপাশি পাঠান-এর অ্যাকশন দৃশ্যে দেখা যাবে দীপিকা পাডুকোনকেও। বলিপাড়ায় বলিষ্ঠ অভিনেত্রী হিসেবে দীপিকার খ্যাতি থাকলেও বড় পর্দায় মারপিট করতে তিনি যে কম যান না সেটা আগেই প্রমাণ করেছেন তিনি। অনেকেই জানেন না যে, দীপিকা একজন ন্যাশনাল লেভেল-এর একজন ব্যাটমিন্টন তারকা ছিলেন। খেলাধুলোর অভ্যাস থাকার ফলে তিনি শারীরিক কসরতে স্বচ্ছন্দ৷ ২০০৯ সালে মুক্তি পেয়েছিল দীপিকা অভিনীত ছবি চাঁদনী চক টু চায়না।

ছবির পরিচালক নিখিল আডবানি। ছবিতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে অভিনয় করে সকলকে চমকে দিয়েছিলেন দীপিকা। ছবির জন্য স্টান্টও শিখেছিলেন তিনি। এরপর হলিউড সিনেমা এক্সএক্সএক্স: রিটার্ন অফ জ্যান্ডার কেজ-এ তাঁর পাওয়ার-প্যাকড এন্ট্রি সকলের বুকে ঝড় তুলেছিল। এই ছবিতে তিনি অভিনয় করেছিলেন ভিন ডিজেলের সঙ্গে।ছবিতে দীপিকাকে অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছিল। এই মুহূর্তে মুম্বইয়ের একটি স্টুডিওতে পাঠান-এর অ্যাকশন দৃশ্যের শ্যুটিং সারছেন তিনি। রীতিমতো কসরৎ করার পরেই এই শ্যুটিং শুরু করেছেন পাঠান-এর নায়িকা।

এই মুহূর্তে দীপিকার হাতে রয়েছে বেশ কিছু ছবি। এইট্টি থ্রি যার মধ্যে অন্যতম। এই ছবিতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে। ছবিটি কপিল দেবের জীবনী নিয়ে তৈরি হয়েছে। এর পাশাপাশি হৃতিক রোশনের বিপরীতে ফাইটারেও তাঁকে দেখা যাবে। বিখ্যাত হলিউড সিনেমা দ্য ইন্টার্ন এর হিন্দি রিমেকে অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয়ের কথা রয়েছে দীপিকার। সব মিলিয়ে বেশ ব্যস্ততার মধ্যে দিন কাটছে অভিনেত্রীর।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here