Home Bollywood করোনার সেকেন্ড ওয়েভের কবলে বলিউড, তার মাঝেই শুটিং শুরু শ্বেতা ত্রিপাঠির

করোনার সেকেন্ড ওয়েভের কবলে বলিউড, তার মাঝেই শুটিং শুরু শ্বেতা ত্রিপাঠির

SHARE

২০শে এপ্রিল ২০২১, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :- আবার কোভিড-১৯ মাথাচাড়া দিয়ে উঠছে। বলিউডে একের পর এক নামজাদা সেলিব্রিটি আক্রান্ত হচ্ছেন মারণ রোগে। লকডাউনের পতে হাঁটছে বিভিন্ন রাজ্যের সরকার। কিন্তু এসবের মধ্যে ‘মির্জাপুর’ খ্যাত অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠি শুরু করলেন তাঁর আসন্ন ওয়েব সিরিজের শুটিং। কোভিড-১০ এর ভয়াবহ পরিস্থতিতে বেনারসে শুরু হল ‘এস্কেপ লাইভ’-এর শুটিং।

‘এসকেপ লাইভ’ একটি টেক থ্রিলার। ওয়েব সিরিজ পাঁচজন ভারতীয়ক নিয়মিত জীবনধারার গল্প বলা হয়েছে, যারা এই রোজনামচার ছক ভেঙে ভিন্ন কিছু করার প্রচেষ্টায় রয়েছে। “আমার টিম এবং এসকেপ লাইভের পুরো ক্র্যু কোভিড -১৯ এর পরিস্থিতিতে, সমস্ত নির্দেশিকা মেনে চলেছে এবং তা নিশ্চিত করতে অত্যন্ত সাহায্য করেছে এবং অতি সতর্ক রয়েছে। মহামারী ছাড়াও আমরা এমন এক আবহাওয়ায় শুটিং করছি যার তাপমাত্রার তীব্রতা ৪০ ডিগ্রি!”

বললেন অভিনেত্রী শ্বেতা ত্রিপাঠি। অভিনেত্রী আরও বলেন “সুতরাং আমরা সকলেই সিদ্ধান্ত নিয়েছি যে এই সময়কালেও যখন আমারা এতটা গরম অনুভব করি তখনও আমরা এ নিয়ে কোনও অভিযোগ করব না। আমরা আমাদের হাসি অক্ষত রাখব এবং এ হেন পরিস্থতিতিতে শুধুমাত্র আমাদের সেরাটি উপস্থাপনা করার চেষ্টায় থাকব।”

সারা দেশে কোভিড -১৯ দ্বিতীয় ওয়েভের মাত্রা বাড়ছে প্রতিনিয়ত, ঠিক সে সময়ে গত শুক্রবার শ্বেতার শুটিং শুরু হয়েছিল। এক সপ্তাহের মধ্যে, গোটা টিম ইতিমধ্যে ভোপাল, পাটিয়ালা এবং এখন বেনারসের মতো অসংখ্য শহরে শুটিং করেছে। এর আগে ‘এস্কেপ লাইভ’-এর শুটিং শিডিউল ছিল মুম্বই।

 

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here