Home Entertainment আগামী ৮ নভেম্বর থেকে শুরু হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

আগামী ৮ নভেম্বর থেকে শুরু হবে কলকাতা চলচ্চিত্র উৎসব

SHARE

২রা নভেম্বর ২০১৯, স্টাফ রিপোর্টার, কলকাতা: ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সূচনা হবে আগামী ৮ নভেম্বর। এবারেরও উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে। এবছরই সত্যজিৎ রায় পরিচালিত ছবি ‘গুপি গাইন বাঘা বাইন’ ছবিটির ৫০তম বর্ষ পূর্তি, তাই উৎসবের সূচনা হবে এই ছবি দিয়েই।

৮ নভম্বর নেতাজি ইন্ডোরে চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছে চাঁদের হাট। উপস্থিত থাকছেন বিগ বি অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, মহেশ ভাট, রাখি গুলজার, গৌতম ঘোষ, মাধবী মুখোপাধ্যায় সহ অন্যান্য তারকারা। উপস্থিত থাকার কথা রয়েছে কিং খানেরও। তবে তার উপস্থিত থাকার ব্যাপারে এখনো ধোঁয়াশা রয়েছে।

কলকাতা চলচ্চিত্র উৎসব কমিটির তরফে শুক্রবার শিশির মঞ্চে সাংবাদিক সম্মেলন করে আনুষ্ঠানিক ঘোষণা করা হয়। উপস্থিত ছিলেন কমিটির চেয়ারম্যান রাজ চক্রবর্তী, মন্ত্রী অরূপ বিশ্বাস, অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, অভিনেত্রী কোয়েল মল্লিক। কমিটির তরফে জানানো হয়, এবার প্রথম থ্রিডি ছবি দেখানো হবে চলচিত্র উৎসবে। এবছর থেকে পাড়ায় পাড়ায় সিনেমা দেখানোর ব্যাবস্থা করা হবে। প্রথমিক ভাবে ২৫টি সিনেমা ৩৫টি জায়গা দেখানোর সিধান্ত নেওয়া হয়েছে। আগামী ১৫ নভেম্বর এবছরের আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের সমাপ্তি হবে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here