Home Home ফের বিতর্কে জড়ালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

ফের বিতর্কে জড়ালেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

SHARE

১৫ই ফেব্রুয়ারী ২০২০, ওয়েভ ইন্ডিয়া বাংলা, ওয়েব ডেস্ক :-  বিজেপি সভাপতি দিলীপ ঘোষ গতকাল তাঁর ফেসবুকে একটি প্রয়াত বিজেপি নেত্রী সুষমা স্বরাজকে তাঁর জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে, তাঁর দলের নেত্রীর নামের বানান ভুল করে পোষ্ট করেন, যা নেটিজেনদের মধ্যে বিষ্ময় তৈরী করেছে।

আমরা সাধারণতঃ বিজ্ঞাপনের ক্ষেত্রে এধরনের ভুল বানান দেখে অভ্যস্ত কিন্তু রাজ্যের এক সর্বোচ্চস্তরের নেতা তাঁরই নিজের দলের নেত্রীর নামের বানান ভুল করবেন এটা কখনোই প্রত্যাশিত নয়। কিন্তু যিনি এটা করেছেন তাঁর নাম যে দিলীপ ঘোষ, যিনি বারবার বির্তক তৈরী করতে বা বির্তকিত হতে ভালোবাসেন। দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতা নিয়ে বারবার প্রশ্ন তুলেছে বিরোধীরা, দিলীপ ঘোষ কতদুর পড়াশোনা করেছেন তা নিয়ে বারবার কটাক্ষ করেছেন আর সেই কটাক্ষকে আরও বেশি জোরালো করে তুলল দিলীপবাবুর এই পোষ্ট।

দিলীপবাবু তাঁর এই সমস্ত বির্তকিত আচরণকে সমর্থন করতে গিয়ে বলেন, সংবাদমাধ্যম খবর চান বলেই তাঁরা এই ধরণের আচরণ করে থাকেন, তাই কেউ কেউ বলছেন তাহলে কি ইচ্ছাকৃতভাবেই এই ভুল করেছেন?

এই বির্তকিত পোষ্টটি দিলীপবাবু 4 ঘন্টার পর তুলে নিয়ে সুষমা স্বরাজের সঠিক বানান সহ পোষ্টটি আবার করেন কিন্তু ভুল বানানের পোষ্টটি ততক্ষণে 2.3K লাইক ভিউ করেছেন এবং 93জন শেয়ার এবং পোষ্টে 80জন কমেন্ট করেছেন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here