Home Entertainment এবার করোনা আক্রান্ত নাট্য দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার

এবার করোনা আক্রান্ত নাট্য দম্পতি রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার

SHARE

৮ই আগস্ট ২০২০, ওয়েভ ইন্ডিয়া বাংলা , ওয়েব ডেস্ক :- এবার করোনা আক্রান্ত দুই বাংলার জনপ্রিয় নাট্য দম্পতি বর্ষীয়ান রামেন্দু মজুমদার ও ফেরদৌসী মজুমদার। শিল্পী রামেন্দু মজুমদার নিজেই সংবাদমাধ্যমকে এই খবর জানিয়েছেন। সূত্রের খবরে জানা গিয়েছে গত ১৪ই জুলাই ফেরদৌসী মজুমদার জ্বরে আক্রান্ত হন এবং করোনার উপসর্গ দেখা গিয়েছিল। যার জেরে ১৮ জুলাই তার করোনা টেস্ট করা হলে রিপোর্ট পজিটিভ আসে। তারপরেই ঢাকায় নিজেদের বাড়িতেই আইসোলেশন আছেন এই দম্পতি।

মঞ্চের পাশাপাশি টেলিভিশন ও চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই দম্পতি। ২০০৯ সালে বাংলাদেশ সরকার এর তরফে রামেন্দু মজুমদারকে সেদেশের দ্বিতীয় সর্বোচ্চ নাগরিক সম্মান একুশে পদকে ভূষিত করা হয়েছিল। ফেরদৌসী মজুমদারও একুশে পদক (১৯৯৮) ও এবং ওপার বাংলার সর্বোচ্চ নাগরিক সম্মান স্বাধীনতা পদকে সম্মানিত হয়েছেন চলতি বছরেই।

সূত্রের খবরে জানা যায় , রামেন্দু মজুমদার জানিয়েছেন যে , ফেরদৌসীর করোনা আক্রান্ত হওয়ার এক সপ্তাহ পর তিনিও জ্বরে আক্রান্ত হন। বর্তমানে ফেরদৌসীর বয়স ৭৭ বছর। চিকিত্সকদের সবরকম পরামর্শ তাঁরা মেনে চলছেন বলেই জানিয়েছেন রামেন্দু মজুমদার। আগামী দু-তিন দিনের মধ্যে ফের একবার তাঁদের করোনা পরীক্ষা করা হবে বলেও জানা গিয়েছে।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here