Home Crime পুকুরে বিষ দিয়ে মাছ মারার অভিযোগ

পুকুরে বিষ দিয়ে মাছ মারার অভিযোগ

SHARE

১৪ই সেপ্টেম্বর ২০২১, সুজিত দুয়ারী , উঃ ২৪ পরগনা :-পুকুরে বিষ দিয়ে মাছ মেরে ফেলার অভিযোগ উঠল গাইঘাটা থানার চড়ুইগাছি এলাকায়। লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে দাবি মৎস্য ব্যবসায়ীর ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চড়ুইগাছি কবর খোলার দুই বিঘা জমির পুকুর লিজ নিয়ে মাছ চাষ করেছিল জলেশ্বর এর বাসিন্দা সঞ্জয় ভৌমিক নামে এক মৎস্য ব্যবসায়ী । মাস কয়েক আগে সেখানে তিনি মাছ চাষ করেছিলেন বর্তমানে মাছের বাজার মূল্য প্রায় লক্ষাধিক টাকা। অভিযোগ সোমবার সকালে তিনি খবর পান তার পুকুরে কেউ বা কারা বিষ দিয়ে দিয়েছে । ফলে ছটপট করে মাছ মারা যাচ্ছে। খবর পেয়ে পুকুরের ছুটে আসেন সঞ্জয়। বহু চেষ্টা করেও পুকুরের মাছ বাঁচাতে পারেননি তিনি। পরবর্তীতে রাতে গাইঘাটা থানায় তিনি বিষ দিয়ে মাছ মেরে ফেলার অভিযোগ দায়ের করেন। তার দাবি কেউ বা কারা শত্রুতা করে পুকুরে বিষ দিয়ে দিয়েছে। খবর পেয়ে মঙ্গলবার সকালে পুকুর পরিদর্শনে আসেন গাইঘাটা থানার পুলিশ।

পুকুর মালিক রফিক আলি রোমানিয়া বলেন এই পুকুরে মাঝেমধ্যেই কেউ শত্রুতা করে বিষ দিয়ে মাছ মেরে ফেলে। এবছর সঞ্জয়কে তারা পুকুর লিজ দিয়েছিলেন। ধারদেনা করে সঞ্জয় মাছ চাষ করেছিল। বিষ দিয়ে তার মাছ মেরে ফেলা হয়েছে। সঠিক তদন্ত করে দোষীদের গ্রেপ্তারের দাবি তুলেছেন তিনি। পাশাপাশি সব রকম ভাবে সঞ্জয়ের পাশে থাকার আশ্বাস দিয়েছেন তারা ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here