Home Home ১০০ দিনের কাজে দুর্নীতির জেরে চাঞ্চল্যকর পরিস্থিতি বসিরহাটে

১০০ দিনের কাজে দুর্নীতির জেরে চাঞ্চল্যকর পরিস্থিতি বসিরহাটে

SHARE

২৬শে জুলাই, উত্তর চব্বিশ পরগনা, ওয়েব ডেস্ক :- বসিরহাট মহকুমার স্বরূপনগর ব্লকের সারাফুল নির্মাণ গ্রাম পঞ্চায়েতে ওই গ্রামের প্রধানের সঙ্গে গ্রামবাসীদের সংঘর্ষ বাধে। ১৩৫ নম্বর সৈয়দকাঠি দাসপাড়ায় কালীমন্দির সংস্কারের জন্য প্রায় ৫৪,000 টাকা তুলে নেওয়ার অভিযোগ ওঠে প্রধান মেম্বার ও সুপারভাইজারের বিরুদ্ধে। যার ফলে শুক্রবার দুপুর বেলায় ওই ১৩৫ নম্বর বুথের গ্রামবাসীরা সারাফুল নির্মল গ্রামপঞ্চায়েত ঘেরাও করেন।

প্রধান মালা রায় ১৩৫ নম্বর বুথের পঞ্চায়েতের সদস্যা স্বপ্না দাস ও সুপারভাইজার অমিয় গাইনের বিরুদ্ধে টাকা তচ্ছরুপের অভিযোগে আনে। বিক্ষোভ, প্রতিবাদ এমনকি সংঘর্ষে জড়িয়ে পড়ে তারা। গ্রামবাসীরা যাতে দ্রুত কালীমন্দির সংস্কার করতে পারে তার জন্য তাদের এই কর্মসূচি বলে জানিয়েছেন।

প্রধান মালা রায় বলেছেন, এই বিষয়ে আমার কোনো কিছু জানা নেই। পুরো বিষয়টি সুপারভাইজার ও পঞ্চায়েত সদস্যা স্বপ্না দাস জানেন। এই বিষয়ে সঠিকভাবে তদন্ত হওয়া উচিৎ। ঘটনাস্থলে স্বরূপনগর থানার পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং কালীমন্দির সংস্কারের আশ্বাস দিলে প্রতিবাদ-বিক্ষোভ উঠে যায়। সুপারভাইজার অমিয় গাইনকে ইতিমধ্যে আটক করেছে স্বরূপনগর থানার পুলিশ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here