Home Home মহেশতলা  ৪ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতিকে ষড়যন্ত্র করে মারা  হয়েছে...

মহেশতলা  ৪ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতিকে ষড়যন্ত্র করে মারা  হয়েছে দাবী পরিবারের

SHARE

৪ঠা সেপ্টেম্বর, শান্তনু পুরকাইত, দক্ষিণ ২৪ পরগণা :- দক্ষিণ ২৪ পরগনার রবীন্দ্র নগর থানার মাখাল হাটি উত্তর পাড়ার বাসিন্দা ও মহেশতলা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি গোরা গাজি ওরফে জাকির হোসেন গাজির (৩৭) মৃত্যুকে ঘিরে পরিবারের লোকজনেদের কাছে দানা বেঁধেছে সন্দেহের ।

কারণ গতকাল বিকালে স্ত্রী পুত্রকে নিয়ে ভাইরা ভাইয়ের  বাড়িতে গিয়েছিলো। স্ত্রী পুত্র কে রেখে বাড়িতে ফিরছিলেন, মঙ্গলবার সন্ধ্যায় ৬.৩০ সময়। যাদবপুর জি.আর.পি থেকে ফোন আসে  গোরাগাজি ওরফে  জাকির হোসেন গাজির বাড়িতে ও পাড়ায় ।  পাড়ায় থেকে বেশ কয়েক জন যাদবপুর জি আর পি যে যান। জাকির হোসেন গাজি পরিবারের লোকজন ও পাড়া প্রতিবেশীরা গিয়ে পুলিশ প্রশাসনকে জিজ্ঞাসা করায় পুলিশ জানায় এই ঘটনাটি ঘটেছে গড়িয়া হাটে এবং আমরা জিজ্ঞাসাবাদ করি  এমন হলো কি করে ।

পুলিশ জানায় রেল লাইনের পারাপার হতে গিয়ে এমন হয়েছে। কিন্তু যদি রেল লাইন পারাপার হতে গিয়ে এমন হয়, তাহলে হাতের শিরা কাটা ,বুকে  দাগ আছে  কেন। অ্যাকসিডেণ্টের দাগ আলাদা হয় এটা কিন্তু অ্যাকসিডেণ্টে হয়নি, ষড়যন্ত্র করে মারা হয়েছে । পুলিশ প্রশাসন ভালো ভাবে তদন্ত করলে সত্যতা উঠে আসবে ।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here