Home Politics একদিন আগেই শেষ করতে হবে ভোটপ্রচার, স্বাধীনতার পর এই প্রথমবার সংবিধানের ৩২৪...

একদিন আগেই শেষ করতে হবে ভোটপ্রচার, স্বাধীনতার পর এই প্রথমবার সংবিধানের ৩২৪ ধারা প্রয়োগ করার সিদ্ধান্ত নিলো নির্বাচন কমিশন

SHARE

১৬ই ম, ওয়েভ ইন্ডিয়া ওয়েব ডেস্ক :- শেষ দফার নির্বাচনের আগেই বড়োসড়ো সিদ্ধান্ত নির্বাচন কমিশনের। রাজীব কুমারকে অব্যাহতি দেওয়া হলো। এছাড়াও সরানে হলো রাজ্যের স্বরাষ্ট্রসচিব অত্রি ভট্টাচার্যকে। নির্বাচন কমিশন তরফ থেকে জানানো হয় যে, রাজ্যের সিইও-কে নির্দেশ দিয়ে নির্বাচনের কাজে হস্তক্ষেপ করেছেন অত্রি ভট্টাচার্য তাই তাঁকে সরিয়ে দেওয়ার এই সিদ্ধান্ত।

এছাড়াও কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার এবং বর্তমানে এডিজি সিআইডি রাজীব কুমারকেও তাঁর পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। জানা যায় আগামিকাল সকাল দশটার মধ্যে তাঁকে স্বরাষ্ট্রমন্ত্রকে রিপোর্ট করতে বলা হয়েছে। এবং আরোও একটি বড়ো খবর হলো পশ্চিমবঙ্গে ভোট প্রচারের দিন একদিন কমানো হলো। কাল রাত ১০টার পর আর প্রচার করতে পারবে না কোনও দল, এমনটাই জানিয়ে দিলো নির্বাচন কমিশন।

তবে শেষ দফা ভোটের আগে কেন এই নজিরবিহীন পদক্ষেপ তাই নিয়ে জল্পনা তুঙ্গে। পদক্ষেপ নির্বাচন কমিশনের । স্বাধীনতার পর এই প্রথমবার সংবিধানের ৩২৪ ধারা প্রয়োগ করার সিদ্ধান্ত নিলো নির্বাচন কমিশন। স্বচ্ছ ও সুষ্ঠুভাবে ভোটপ্রক্রিয়া পরিচালনা করার জন্য এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে এমনটাই দাবি জানিয়েছে নির্বাচন কমিশন।

SHARE

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here